যোগাযোগ

এই ওয়েবসাইটের বিষয়ে আপনার যদি কোনও প্রশ্ন থাকে, এই সাইটটির পদ্ধতিগুলি, অথবা এই সাইটটির সাথে সম্পৃক্ত যেকোন বিষয়ে, তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন:

email: [email protected]

Phone: +88 09611845672

Mailing Address: Ka- 14/B, South Kuril, Khilkhet, Vatara, Dhaka- 1229.

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

39 thoughts on “যোগাযোগ

      1. আমার একটি ডাচ বাংলা স্টুডেন্ট কার্ড আছে আমি ঐ কার্ড থেকে ক্রেডিট কার্ড পাবো কি?
        দয়া করে জানালে কৃতজ্ঞ হতাম

        1. আপনি ক্রেডিট কার্ড পাবেন না তবে আপনি এই কার্ডটি পরিবর্তন করে ভিসা কার্ড নিতে পারেন তাহলে আপনি অনলাইনে এবং শপ এ কেনা কাটা করতে পারবেন।

      1. অনলাইনে একাউন্ট খোলা যায় তবে একবারের জন্য ব্যাংকে যেতে হয় । তবে বাংলাদেশ সরকার চেষ্টা করছে অতিশীগ্রই বিদেশে থেকে একাউন্ট খোলা যাবে সেই সিস্টেম বের করার জন্য।

  1. জমির পাওয়ার অব অ্যাটর্নি যদি ডেভেলপার কোম্পানিকে দেওয়া থাকে, তাহলে কি লোন নিতে পারবে জমির মালিক?
    (পুনঃ যে চুক্তির জন্যে পাওয়ার দেয়া ছিল সেটা অনেক আগের, কোম্পানি চুক্তি পালনে ব্যার্থ হয়েছে তাই কোনো যোগাযোগ রাখেনি। পাওয়ার অব অ্যাটর্নি তে ডেভেলপার কোনো লোন নিতে পারবে না উল্লেখ আছে কিন্তু মালিক পারবে না বলা নেই)

  2. আমি সোনালী ব্যাংক একাউন্ট খোলার পর ২ বছর আজ আমার মোবাইলে এস এম এস এসেছে আপনার একাউন্ট সচল রাখতে NID কাড নিয়ে শাখায় যোগাযোগ করুন। এখন আমি শাখা থেকে ৪০০ কিঃ মিঃ দূরে আছি। কি করতে পারি এখন কি করতে পারি

    1. একাউন্টের ব্যালেন্স যদি খুব বেশি না থাকে তাহলে আর যোগাযোগ করার দরকার নেই।আপনার নিকটস্থ কোনো ব্যাংক অ্যাকাউন্ট খুলে ফেলতে পারেন অথবা অনলাইনে স্টেট ব্যাংক লিমিটেডের অ্যাকাউন্ট খুলে ফেলতে পারেন।

  3. আমার সোনালী ব্যাংকের অ্যাকাউন্ট নাম্বার এবং এস বি এম এস একাউন্ট কি অন্য একটি সোনালী ব্যাংক শাখায় ট্রান্সফার করতে পারব। অনুগ্রহ করে জানাবেন প্লিজ

  4. আমি একজন ছাএ অমার আইডি কার্ড নাই আমি কি খালি জন্মসনদ দিয়ে একাউন্ট খুলতূ পারবো ?? খুলা গেলেও সব ধরনের লেনদেন করতে পারবো বিদেশ থেকে টাকা পাঠাতে পাড়বে ????

    1. আপনার বয়স 18 বছর হলে জন্ম নিবন্ধন দিয়ে একাউন্ট খুলতে পারবেন। সেক্ষেত্রে আপনাকে জন্ম নিবন্ধন এর উপর ছবি যুক্ত করে স্থানীয় কাউন্সিলর কমিশনার চেয়ারম্যান এবং সংশ্লিষ্ট ব্যক্তি কর্তৃক সত্যায়িত করে নিতে হবে। আপনি সব ধরনের লেনদেন করতে পারবেন।

  5. স্যার আমার জন্ম ০৫/০৫/১৯৯৩ আমি এখনো জাতীয় পরিচয় পত্র করতে পারিনি৷ আইডি কার্ড ছারা আপনাদের ব্যাংকে একিউন্ট খোলার পদ্ধতি টা জানাবেন স্যার৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *